প্রিয় পাঠক আপনাদের সাড়া জাগানো অনুপ্রেরণায় জনপ্রিয় অনলাইন পত্রিকা “দৈনিক কলম কথা’ সপ্তম বছরে পদার্পণ করেছে এরই ধারাবাহিকতায় ষষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী ও সপ্তম বছরে পদার্পণ উপলক্ষে নড়াইল থেকে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

আজ ১৭ই মার্চ ইফতারির পরে ‘রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (RJF)’ নড়াইল শাখা অফিসে দৈনিক কলম কথা’র প্রধান উপদেষ্টা সাজ্জাদ আলম সজলের সভাপতিত্বে এবং দৈনিক কলম কথা’র বার্তা সম্পাদক মোঃ হুমায়ূন কবীরে’র সঞ্চালনায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মোঃ সাজ্জাদ আলম খান সজল তিনি বলেন স্থানীয়  অনেক সুন্দর সুন্দর সংবাদ বাংলায় অনুবাদ করে পাঠকের মন কেড়ে নিয়েছে কলম কথা। এ কারণে নিউজ পোর্টালটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। হাটি হাটি-পা পা করে ৬ বছর পেরিয়ে ৭ম বর্ষে পদার্পণ করেছে। এটি অনেক আশার কথা। তিনি পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

দৈনিক কলম কথা’র বার্তা সম্পাদক মোঃ হুমায়ূন কবীর বলেন, বর্তমানে এই ডিজিটাল সময়ে হাতের মুঠোতে বিশ্ব এমনটা সামনে রেখে  জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘দৈনিক কলম কথা’ নিউজের প্রতি মুহুর্তের স্থানীয় সহ সারাবিশ্বের সংবাদগুলো পরিবেশন করে ইতোমধ্যে অনলাইন জগতে সাড়া ফেলেছে। কেননা এখনকার বাংলা ভাষাভাষীদের অনেকেই প্রিন্ট পত্রিকা পড়েন না, তারা সহজলভ্য কলম কথা’র এই  খবর গুলো বাংলায় যথা সময়ে হাতে থাকা স্মার্ট ফোনে’ই পড়তে পারছেন, জানতে পারছেন।
এটা অনেকটা সহজ মাধ্যমে স্বল্প সময়ে পারছেন, তাই ডিজিটাল এই অনলাইন যুগে কলম কথা মানুষের কাছে জনপ্রিয়তায় অনেকটা এগিয়ে গিয়েছে। কলম কথা সবসময় চেষ্টা করে অল্প সময়ের মধ্য সহজ ভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আর যা সবসময় চলমান, গুগল প্লেস্টোরে আমাদের কলম কথা নামে এপস্ ও রয়েছে, আমি কলম কথা’র পূর্ণ সাফল্যতা কামনা করি।

ডাউনলোড করতে ক্লিক করুন

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ উজ্জল খান, সিনিয়র সাংবাদিক, সোহানা পারভিন জনি, স্টাফ রিপোর্টার দৈনিক কলম কথা, আবু তাহের, জেলা প্রতিনিধি দৈনিক বর্তমান, মোঃ কামাল মোল্যা ভ্রাম্যমাণ প্রতিনিধি দৈনিক আমাদের সমাচার, মোঃ রকিবুল ইসলাম, ফ্রিল্যান্স সাংবাদিক। সহ গোবিন্দ কুন্ডু, বিশিষ্ট ব্যবসায়ী সহ বিভিন্ন ইলেকট্রোনিক্স মিডিয়া কর্মী

উক্ত অনুষ্ঠানে স্পন্সর হিসাবে ছিলেন
‘ডলার বেকারি’
বিবাহ, জন্মদিন এবং বিশেষ যেকোন দিনের কেক, খাবার সরবরাহকারী বিশ্বস্ত ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।
আশ্রম রোড, রুপগন্জ বাজার, নড়াইল।

সবশেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাজ্জাদ আলম খান সজল।

অনুষ্ঠানে সমাপনি বক্তব্য রাখেন সিনয়র সাংবাদিক মোঃ উজ্জল খান তিনি বলেন, অনেক সুন্দর সুন্দর সংবাদ বাংলায় পরিবেশন করে পাঠকের মন কেড়ে নিয়েছে দৈনিক কলম কথা। এ কারণে নিউজ পোর্টালটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে, তিনি পত্রিকার সাফল্যতা কামনা করেন।